শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
পিএসসি’র পাশের হারে র্শীষে ভেদরগঞ্জ, সর্বনিন্মে নড়িয়া উপজেলা নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় আংগারিয়ায় খাল খননে ব্যাপক অনিয়মের অভিযোগ পারভীন হক সিকদার এমপি’র পক্ষ থেকে দুঃস্থদের মধ্যে নগদ টাকা ও শীতবস্ত্র বিতরণ দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে ভেদরগঞ্জের রামভদ্রপুরের এক যুবক নিহত, আহত- ১২ ইতালীতে বহুতল ভবন থেকে পড়ে ভেদরগঞ্জের ৩ বছরের শিশু নিহত জাজিরায় মামলা তুলে না নেয়ায় ধর্ষিতার পিতাকে বোমা নিক্ষেপ, হাসপাতালে ভর্তি জাজিরায় ১৯ দিনেও ধর্ষক সাগর গ্রেপ্তার হয়নি ডুবন্ত যাত্রীদের উদ্ধারে পানিতে নেমে প্রশংসিত ডামুড্যা থানার ওসি ডামুড্যায় দুই মাদক ব্যবসায়ীকে কারাদন্ড
জাজিরায় পদ্মায় ইলিশ ধরতে গিয়ে স্পীডবোট সংঘর্ষে ১ জেলে নিহত, আহত-৫

জাজিরায় পদ্মায় ইলিশ ধরতে গিয়ে স্পীডবোট সংঘর্ষে ১ জেলে নিহত, আহত-৫

তৌকির আহমেদ/কেএম সাইফুল ইসলাম, জাজিরা থেকে ॥ নিষেধাজ্ঞা অমান্য করে স্পীডবোট নিয়ে শরীয়তপুরের জাজিরা উপজেলার পদ্মা নদীতে ইলিশ মাছ ধরতে গিয়ে দুই স্পীডবোট মুখোমুখি সংঘর্ষে স্বপন মোল্ল্যা (৩৮) নামে এক জেলে নিহত হয়েছে। বুধবার দুপুরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে জাজিরা থানায় মামলার প্রক্রিয়া চলছে। স্পীডবোট সংঘর্ষের ঘটনায় আহত হয়েছে ৫ জন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয় সূত্র ও নিহতের স্ত্রী ফাতেমা বেগম জানান, মঙ্গলবার রাতে শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোব ইউনিয়নের হাসেম ফরাজি কান্দি গ্রামের হাকিম মোল্ল্যার ছেলে স্বপন মোল্ল্যা একটি স্পীডবোট নিয়ে পালের চর ইউনিয়নের ঝিনুক মার্কেটের নিকট পদ্মা নদীতে ইলিশ মাছ ধরতে যায়। রাত ৩টার দিকে বিপরীত দিক থেকে আরেকটি স্পীডবোট আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে স্পীডবোটে থাকা জেলে স্বপন মোল্ল্যা(৩৮), মনির মুন্সি(২৩), আহাজার উদ্দিন(৪২), দবির ফকির(২২) মারাতœক আহত হয়। এ সময় স্থানীয় জেলেরা আহত স্বপন মোল্যাসহ আহতদেরক উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার স্বপন মোল্ল্যাকে মৃত ঘোষণা করেন। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তারা পুলিশের ভয়ে গোপনে চলে যায়। এ ঘটনায় জাজিরা থানা পুলিশ আলী আজগর (২৫), হাবিব আকন(৪৫), দবির ফকির(২৫), মনির হোসেন(২৫)কে আটক করেছে।
এ ব্যাপারে নিহত স্বপনের স্ত্রীর বড় ভাই আবুল কালাম বলেন, মঙ্গলবার রাতে স্থানীয় স্পীডবোট ব্যবসায়ী লিলচান ফকিরের স্পীডবোট ভাড়া নিয়ে পদ্মা নদীতে ইলিশ মাছ ধরতে গিয়ে দু’টি স্পীডবোট মুখোমুখি সংঘর্ষে স্বপন মারা গেছে।
জাজিরা থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলায়েত হোসেন বলেন, নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ শিকার করতে গিয়ে দু’টি সী-বোট সংঘর্ষে একজন মারা গেছে। আহতরা পালিয়ে গেছে। শুনেছি তারা ঢাকা চলে গেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।