মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
সংবাদদাতা/সাংবাদিক নিয়োগ শরীয়তপুরে বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত শরীয়তপুর পলিটেকনিকের ছাত্রীদেরকে অনৈতিক প্রস্তাব দেয়ায় শিক্ষকের অপসারণ দাবিতে বিক্ষোভ শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক
শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার

শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার


টাইমস রিপোর্ট ॥ শরীয়তপুরে নিখোঁজের ৩দিন পর শুক্রবার সকালে মিন্টু নামের এক মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার করেছে পালং মডেল থানা পুলিশ। উদ্ধারকৃত নিহতের বাড়ি বরিশালের আগৈলঝড়া থানায়। সে দীর্ঘদিন যাবত শরীয়তপুর সদর উপজেলার চরপালং এলাকায় আঃ রহমান মোল্যার বাড়িতে ভাড়া বাসায় থাকতো এবং বড়শি দিয়ে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় পালং মডেল থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।
পালং মডেল থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার সকালে পালং থানার পশ্চিম পার্শ্বের বাওড় থেকে এক মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ১০টায় মিন্টু বাসা থেকে বড়শি নিয়ে পালং এলাকায় বাওড়ে মাছ শিকারে যায়। এরপর আর সে বাসায় ফিরেনি। বাড়ির মালিক অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। শুক্রবার সকাল সাড়ে ৬টায় চরপালং এলাকার বাসিন্দা ইয়াছিন খা ঐ বাওড়ে গরুর ঘাস কাটতে যায়। এ সময় তিনি ভাসমান লাশ দেখতে পেয়ে পালং মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ধারণা করছে, বজ্রপাতে অথবা সাপে কেটে সে মারা যেতে পারে।
এ ব্যাপারে চর পালং এলাকার বাসিন্দা আঃ রহমান মোল্যা বলেন, মৃত ব্যক্তি দীর্ঘদিন যাবত আমার বাসায় ভাড়া থেকে বড়শি দিয়ে মাছ শিকার করে জীবিকা নির্বাহ করতেন। বুধবার রাত ১০টায় সে বাসা থেকে বড়শি নিয়ে বের হয়। এরপর আর বাসায় ফিরেনি। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।
পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম উদ্দিন বলেন, মাছ শিকারী কথিত মিন্টুর গলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পালং মডেল থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ধারণা করা হচ্ছে ঘটনার দিন আকাশে কালো মেঘ ছিল। অনেক বৃষ্টি ও বজ্রপাত হয়েছে। হয়তোবা বজ্রপাতে মারা যেতে পারে। অথবা সাপে কেটে মারা যেতে পারে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।