শনিবার, ২০ Jul ২০১৯, ০৫:৩৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক শরীয়তপুরের কোয়ারপুরে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৮ ডামুড্যায় অগ্নিকান্ডে মুদি দোকানীর মৃত্যু শরীয়তপুরে পুলিশ ম্যাজিস্ট্রেসী কনফারেন্স
নড়িয়ার পাঁচকে সেপটিক ট্যাঙ্কে প্রাণ গেল ২ যুবকের, আহত ৩

নড়িয়ার পাঁচকে সেপটিক ট্যাঙ্কে প্রাণ গেল ২ যুবকের, আহত ৩

নড়িয়া প্রতিনিধি ॥

শুক্রবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলার পাঁচক গ্রামে সালাহ উদ্দিন গোরাপীর বাড়ির নবনির্মিত ভবনের সেপটিক ট্যাংকের সেন্টারিংয়ের কাঠ খুলতে গিয়ে গ্যাস বিষক্রিয়ায় ২ যুবকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- নড়িয়া উপজেলার পাঁচক গ্রামের শাহআলম গোরাপীর ছেলে শাহাদাত গোরাপী (২০) ও লিটন খানের ছেলে তারেক খান (২০)। এ ঘটনায় অসুস্থ হয়ে আরো ৩ জন চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে,  সালাহ উদ্দিন গোরাপীর নবনির্মিত ভবনে দুই মাস আগে সেপটিক ট্যাংক তৈরি করা হয়। ট্যাংকের ঢাকনা বন্ধ ছিল। প্রথমে ওই ট্যাংকের ঢাকনা খুলে সেন্টারিংয়ের কাঠ খুলতে যায় শাহাদাত গোরাপী। এ সময় সে ট্যাংকের মধ্যে অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করতে ট্যাংকে নামে তারেক খান। সেও একইভাবে লুটিয়ে পড়ে । এ ঘটনা দেখে বাড়ির মালিক সালাহ উদ্দিন গোরাপী দৌঁড়ে পালায়।  এসময় স্থানীয় রুবেল (৩৫), অপু বাছার (২৫) ও আজিজুল গোরাপী (৩৩) তাদের উদ্ধার করতে ঐ ট্যাংকে নেমে অসুস্থ হয়েছে। তাদেরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিসক শাহাদাত গোরাপী ও তারেক খানকে মৃত ঘোষণা করেন। বাকী আহতদের মধ্যে আজিজুল গোরাপীর অবস্থা আশংকাজনক। তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহত তারেক খানের বাবা মিলন খান বলেন, সালাহ উদ্দিন গোরাপী তার বাড়ির সেপটিক ট্যাংকের ভিতরে তার ভাতিজা শাহাদাতকে নামায়। সে ভিতরে ঢুকে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করতে আমার ছেলেকে নামায় এবং এ সময় আমার ছেলেও গ্যাস বিষক্রিয়ায় মারা যায়। আমি সালাহ উদ্দিনের বিচার চাই। এ ব্যাপারে পালং মডেল থানার উপ-পরিদর্শক কাজী নজরুল ইসলাম বলেন, নড়িয়া উপজেলার পাঁচক গ্রামে সেপটিক ট্যাংকের গ্যাস বিষক্রিয়া হয়ে ২ যুবক নিহত ও ৩ যুবক আহত হয়েছে। খবর পেয়ে সুরত হাল প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য প্রস্তুতি চলছে। নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দুপুরের দিকে সালাউদ্দিন গোরাপীর বাড়িতে নবনির্মিত সেপটিক ট্যাংকের ভিতর সেন্টারিংয়ের কাঠ খুলতে নামে শাহাদাত গোরাপী, তখন তিনি আহত হন। শাহাদাতকে উদ্ধার করতে ট্যাংকে নামেন আজিজুল বাঘা (৩৫), রুবেল গোরাপী (২৫), অপু গোরাপী (২৬) ও তারেক খান (২০)। তখন তারা গুরুতর আহত হয়ে পড়ে। স্থানীয়রা ট্যাংকের একাংশ ভেঙ্গে তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক শাহাদাত গোরাপী ও তারেক খানকে মৃত্যু বলে ঘোষণা করেন। আর আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।