বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৭:৪৮ পূর্বাহ্ন

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

টাইমস রিপোর্ট ॥ মঙ্গলবার ভোরে শরীয়তপুর সদর উপজেলার আটং বড় রাস্তার সন্নিকটে পশ্চিম ছায়গাঁও গ্রামাস্থ ফাঁকা রাস্তার পাশে মেহগনি বাগানে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সুমন পাহাড় নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলো জেলা গোয়েন্দা শাখার এএসআই সামছুজ্জামান এবং পালং মডেল থানার কনস্টেবল শামিম হোসেন ও জিয়াউর রহমান। পুলিশ ঘটনাস্থল থেকে ৬ টি ককটেল, ১ কেজি গাঁজা, ১ টি মোটরসাইকেল ও নিহতের পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ৫১ পিচ ইয়াবা উদ্ধার করেছে।
পুলিশ জানিয়েছে, পশ্চিম ছায়গাঁও গ্রামাস্থ ফাঁকা রাস্তার পাশে জনৈক শুকুর তালুকদারের মেহগনি বাগানে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা করছে-এমন সংবাদের ভিত্তিতে জেলার গোয়েন্দা শাখার পুলিশ ও পালং মডেল থানা পুলিশ সেখানে যৌথ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপসহ গুলি বর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি চালায়। ১০/১৫ মিনিট গোলাগুলির পর মাদক ব্যবসায়ীরা পিছু হটে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের নাম সুমন পাহাড়। সে শরীয়তপুর পৌরসভা নিবাসী এসকেন পাহাড়ের ছেলে। নিহত সুমন পাহাড় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। নিহতের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজীসহ ১১ টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহত সুমন পাহাড়ের স্ত্রী বৃষ্টি আক্তার জানায়, ১ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার সময় স্থানীয় এক দোকান থেকে সুমনকে ধরে নিয়ে যায় পুলিশ। এতোদিন খোঁজাখুঁজির পরেও সুমনের কোন সন্ধান পায়নি তারা। সকালে জানতে পারে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে সুমনের মৃত্যু হয়েছে। বৃষ্টি আরও বলে, কর্তৃপক্ষের কাছে আবেদন করছি সুমনের ময়না তদন্ত যেন না করা হয়। হত্যাকারীদের বিরুদ্ধে আমার কোন অভিযোগ নাই। নিহত সুমন পাহাড়ের স্নেহা নামে ২ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।
পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, সুমন পাহাড় এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী, চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। সুমনের বিরুদ্ধে এলাকায় জনমনে আতঙ্ক ও ত্রাস সৃষ্টিসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে সুমনের বিরুদ্ধে মাদক ও চাঁদাবাজীসহ ১১টি মামলা রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।