বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১২:২২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুর পলিটেকনিকের ছাত্রীদেরকে অনৈতিক প্রস্তাব দেয়ায় শিক্ষকের অপসারণ দাবিতে বিক্ষোভ শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক শরীয়তপুরের কোয়ারপুরে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৮ ডামুড্যায় অগ্নিকান্ডে মুদি দোকানীর মৃত্যু
ডামুড্যা পৌরসভায় জলাবদ্ধতা, নেই নিষ্কাশনের ব্যবস্থা

ডামুড্যা পৌরসভায় জলাবদ্ধতা, নেই নিষ্কাশনের ব্যবস্থা

MMMMMMMMMMMMMMইয়ামিন কাদের নিলয়, ডামুড্যা থেকে ।। অল্প বৃষ্টিতেই ডামুড্যা পৌরসভার বিভিন্ন স্থানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। নেই নিষ্কাশনের কোন ব্যবস্থা।  খোদ উপজেলা গেটের সামনে এবং ডামুড্যা পৌরসভার মেয়রের বাড়ির সামনে জলাবদ্ধতার দৃশ্য দেখলেই যে কেহ এ পৌরসভার উন্নয়নমূলক কাজের নমুনা জানতে পারবে। পৌরবাসী দীর্ঘদিন ধরে জলাবদ্ধতার সমস্যায় ভুগছে। কিন্তু মাথা ব্যথা নেই পৌর মেয়রের। ডামুড্যা পৌরবাসীর সাথে কথা বলে জানা গেছে, জলাবদ্ধতা নিষ্কাশনের জন্য তারা অনেকবার পৌরসভার মেয়রের নিকট লিখিত আবেদন করেছে কিন্তু জলাবদ্ধতা নিষ্কাশনের জন্য কেউ কোন ব্যবস্থা গ্রহণ করেনি। স্থানীয়রা অভিযোগ করে বলেন, ভোটের সময় পৌরসভাকে প্রথম শ্রেণিতে উন্নিত করাসহ নানা উন্নয়নমূলক কাজের প্রতিশ্রুতি দিলেও এখন তাদের খুঁজে পাওয়া যায় না।

pppppএলাকাবাসী জানান, অল্প বৃষ্টিতেই পৌরসভার বিভিন্ন স্থানে  জলাবদ্ধতার সৃষ্টি হয়। এতে নিষ্কাশনের কোন ড্রেনেজ বা ব্যবস্থা না থাকার কারণে দীর্ঘদিন ধরে জমে থাকে বৃষ্টির পানি। ফলে ডোবা-নালায় এই পানি পঁচে মশার বংশ বৃদ্ধি ঘটায়। রাস্তাঘাট জলাবদ্ধতায় আবদ্ধ থাকায় বিদ্যালয়ের ছাত্রছাত্রীসহ সাধারণ মানুষের চলাচল করতে নানা ভোগান্তির শিকার হয়। এ ব্যাপারে ডামুড্যা পৌরসভার মেয়র হুমায়ুন কবির ছৈয়াল মুখ খুলতে রাজি হয়নি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।