বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০১:২৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুর পলিটেকনিকের ছাত্রীদেরকে অনৈতিক প্রস্তাব দেয়ায় শিক্ষকের অপসারণ দাবিতে বিক্ষোভ শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক শরীয়তপুরের কোয়ারপুরে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৮ ডামুড্যায় অগ্নিকান্ডে মুদি দোকানীর মৃত্যু
জাজিরায় পদ্মাপাড় থেকে পিকআপ চালকের লাশ উদ্ধার

জাজিরায় পদ্মাপাড় থেকে পিকআপ চালকের লাশ উদ্ধার

sahadat pic (2)ooooooজাজিরা প্রতিনিধি ॥ বুধবার সকালে জেলার জাজিরা উপজেলার রাঢ়িকান্দি এলাকায় পদ্মা নদীর পাড়ে শ্বাসরোধ করে হত্যা করা এক পিকআপ গাড়ি চালকের লাশ উদ্ধার করেছে জাজিরা থানা পুলিশ। লাশের কাছে একটি মোবাইল ফোন ও একটি পাসপোর্ট পাওয়া গেছে। পাসপোর্টের ছবি ও লাশের সঙ্গে মিল থাকায় সহজেই নিহতের পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম শাহাদাত হোসেন। সে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার রুহিতপুর এলাকার ধর্মসুর গ্রামের মজিল হকের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। পুলিশ ধারণা করছে, তাকে শ্বাসরোধ করে কে বা কারা হত্যা করে ফেলে গেছে।
জাজিরা থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, পিকআপ গাড়ি চালক শাহাদাত হোসেন (৩০) কেরানীগঞ্জ এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে ডিম পরিবহণ ও সরবরাহ করে আসছে। মঙ্গলবার রাতে কে বা কারা তাকে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার পালেরচর ইউনিয়নের রাঢ়িকান্দি গ্রামে পদ্মানদীর পাড়ে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে যায়। বুধবার সকাল অনুমান ৬টায় স্থানীয়রা নদীরপাড়ে একটি অজ্ঞাত লাশ পড়ে থাকতে দেখে জাজিরা থানা পুলিশকে খবর দেয়। এ দিকে নিহতের মোবাইল ফোনের সূত্রধরে একটি নম্বরে ফোন করে কেরানীগঞ্জ এলাকার জনৈক আব্বাছ নামে এক লোকের সঙ্গে পুলিশ কথা বলে জানতে পারে, নিহত শাহাদাত হোসেন দীর্ঘদিন যাবত কেরানীগঞ্জ এলাকায় গাড়িতে করে ডিম পরিবহণ ও সরবরাহ দিয়ে আসছে। এরই মধ্যে লিটন নামের এক ডিম ব্যবসায়ীর ৭৫ হাজার টাকা নিয়ে ডিম আনতে গিয়ে ডিম দেয়নি শাহাদাত হোসেন এবং তাকে টাকাও ফেরত দেয়নি। এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া বিবাদ হয়ে আসছে। পুলিশ ধারণা করছে, এসব কারণে গাড়ি চালক শাহাদাত হোসেনকে হত্যা করা হতে পারে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।