বৃহস্পতিবার, ২০ Jun ২০১৯, ০৬:৫৯ পূর্বাহ্ন

গোসাইরহাটে ছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক, হাসপাতালে ভর্তি

গোসাইরহাটে ছাত্রকে পিটিয়ে আহত করলেন শিক্ষক, হাসপাতালে ভর্তি

Shariatpur Pic-Arif (student)টাইমস রিপোর্ট ॥ সোমবার সকালে জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের ৬০নং উত্তর মলংচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র মোঃ আরিফ হোসেন (১২) কে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ মান্নান তালুকদার পিটিয়ে গুরুতর আহত করেছে বলে অভিযোগ ওঠেছে। আহত আরিফ হোসেন সিকদার একই উপজেলার মলংচড়া গ্রামের আমির হোসেন সিকদারের ছেলে। আহত আরিফকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল, পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ৬০নং উত্তর মলংচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র মোঃ আরিফ হোসেন রবিবার দুটি ক্লাস করে দুপুরে ঔষধ কেনার জন্য বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল হোসেনের নিকট ছুটি নিয়ে নিকটস্থ নাগেরপাড়া বাজারে যায়। বাজার থেকে সে আর ওই দিন বিদ্যালয়ে যায়নি। পরের দিন সোমবার আরিফ বিদ্যালয়ে গেলে গতকাল তার ক্লাশ কেন করেনি এই অজুহাতে প্রধান শিক্ষক আব্দুল মান্নান তালুকদার বাঁশের কঞ্চি দিয়ে ওই ছাত্রকে বেধমভাবে পেটানো শুরু করে। এক পর্যায়ে আরিফ সজ্ঞাহীন হয়ে যায়। এছাড়াও একই শ্রেণির অপর ছাত্র শামীমকেও একই অভিযোগে মারধর করেছে প্রধান শিক্ষক আঃ মান্নান তালুকদার। পরে আরিফের পরিবারের লোকজন খবর পেয়ে তাকে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহত আরিফ হোসেনের বাবা আমির হোসেন সিকদার বলেন, বিদ্যালয় থেকে প্রধান শিক্ষকের কাছে না বলে যাওয়ার কারণে আমার ছেলেকে পিটিয়ে আহত করেছেন প্রধান শিক্ষক। কিন্তু আরিফ তো আরেকজন শিক্ষকের কাছ থেকে ছুটি নিয়ে গিয়েছিল। আমি এই ঘটনার বিচার চাই।
প্রধান শিক্ষক আঃ মান্নান তালুকদার বলেন, ক্লাশ ফাঁকি দেয়ার কারণে সামান্য একটি পাটের কাঠি দিয়ে আরিফকে শাসন করেছি। বিষয়টি আর কিছুই নয়।
গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আলমগীর হোসেন বলেন, শিশুটির শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। চিকিৎসা চলছে।
গোসাইরহাট উপজেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম এ ব্যাপারে বলেন, বেত বা কঞ্চি দিয়ে শিশুদের পেটানো আইনগত নিষিদ্ধ। পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।