বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০১:২৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুর পলিটেকনিকের ছাত্রীদেরকে অনৈতিক প্রস্তাব দেয়ায় শিক্ষকের অপসারণ দাবিতে বিক্ষোভ শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক শরীয়তপুরের কোয়ারপুরে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৮ ডামুড্যায় অগ্নিকান্ডে মুদি দোকানীর মৃত্যু
ডাকাত সন্দেহে এক যুবককে চোখ উপড়ে ও পিটিয়ে হত্যা

ডাকাত সন্দেহে এক যুবককে চোখ উপড়ে ও পিটিয়ে হত্যা

1-305oooooটাইমস রিপোর্ট ॥ শরীয়তপুর সদর উপজেলার পূর্ব চররোসুন্দি গ্রামে ডাকাত সন্দেহে এক যুবককে চোখ উপড়ে ও পিটিয়ে হত্যা করেছে স্থানীয়রা। নিহতের নাম কবির খান (৪০)। সে গোসাইরহাট উপজেলার লক্ষীপুর গ্রামের আনছার উদ্দিন খানের ছেলে। পুলিশ গুরুতর আহত অবস্থায় কবির খানকে উক্ত গ্রামের মোসলেম উদ্দিনের বাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে শনিবার ভোরে শরীয়তপুর সদর হাসপাতালে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ ।
শরীয়তপুর সদরের পালং মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গুলজার আলম বলেন, সদর উপজেলার পূর্ব চররোসুন্দি গ্রামে ডাকাতি হচ্ছে এমন খবর পেয়ে রাত দুইটার দিকে সেখানে যাই। এ সময় গ্রামের একটি বাগানে রক্তাক্ত এক ব্যক্তির দেহ পড়ে থাকতে দেখা যায়। বাগানটি গ্রামবাসী ঘিরে রেখেছিল। আহত ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে রাত সাড়ে তিনটার দিকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভোরের দিকে তার মৃত্যু হয়। গুলজার আলম বলেন, ওই ব্যক্তির একটি চোখ উৎপাটন করা হয়েছে এবং অন্য চোখ খুঁচিয়ে নষ্ট করা হয়েছে। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নও ছিল। শরীয়তপুরের পালং মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, সে ডাকাত ছিল কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পযর্ন্ত নিহতের আত্মীয়-স্বজনের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।