বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১২:৩২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুর পলিটেকনিকের ছাত্রীদেরকে অনৈতিক প্রস্তাব দেয়ায় শিক্ষকের অপসারণ দাবিতে বিক্ষোভ শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক শরীয়তপুরের কোয়ারপুরে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৮ ডামুড্যায় অগ্নিকান্ডে মুদি দোকানীর মৃত্যু
ভোজেশ্বরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

ভোজেশ্বরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ২

shar-1-1200x675নড়িয়া প্রতিনিধি ॥ শনিবার রাতে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বরের মশুরা গ্রামে এক মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। নিহতের নাম লিয়াকত আলী ছৈয়াল (৪০)। সে একই উপজেলার কাপাশপাড়া গ্রামের মৃত মোঃ আলী ছৈয়ালের পুত্র। নিহত লিয়াকত আলী ছৈয়াল নড়িয়া উপজেলার মশুরা গ্রামের মশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তার পাশে মুদি দোকানের ব্যবসা করত এবং একই গ্রামের কুদ্দুস মুন্সীর বাড়িতে ভাড়া থাকতো।
স্থানীয় ও নড়িয়া থানা সূত্রে জানা গেছে, নড়িয়া উপজেলার কাপাশপাড়া গ্রামের মোঃ আলী ছৈয়ালের ছেলে মুদি ব্যবসায়ী লিয়াকত আলী ছৈয়ালের (৩৫) সঙ্গে একই গ্রামের মান্নান সরদার, আক্কাছ ছৈয়াল, মজু ওঝা, আঃ সাত্তার, ফিরোজ ছৈয়ালের সঙ্গে ইরিব্লক ও ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। শনিবার রাত ৯টায় দিকে ভোজেশ্বর বাজারের মশুরা এলাকার দোকান থেকে বাসায় যাওয়ার পথিমধ্যে পূর্ব শত্রূূুুতার জের ধরে প্রতিপক্ষ কাপাশপাড়া গ্রামের মান্নান সরদার, আক্কাছ ছৈয়াল, মজু ওঝা, আঃ সাত্তার, ফিরোজ ছৈয়াল ও তাদের লোকেরা ধারালো অস্ত্র দিয়ে লিয়াকত ছৈয়ালকে কুপিয়ে গুরুতর আহত করে তার ডান পা কেটে ফেলে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লিয়াকত ছৈয়ালের স্ত্রী শিল্পী বেগম বলেন, দীর্ঘদিন ধরে লিয়াকত ছৈয়ালের সঙ্গে একই গ্রামের মান্নান সরদার ,আক্ক্াছ ছৈয়াল, ফিরোজ ছৈয়ালদের সঙ্গে বিরোধ চলে অসছিল। তারাই আমার স্বামীকে হত্যা করেছে। আমি এর বিচার চাই। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে নড়িয়া থানা পুলিশ আবুল হাসেম ছৈয়াল ও শামছুল হক সরদার নামে ২ ব্যক্তি আটক করেছে। নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম উদ্দিন বলেন, হত্যার কারণ এখনও জানা যায়নি। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।