সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ০৪:৫৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
নড়িয়ায় করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যুতে ৩৩ পরিবার লকডাউনে শরীয়তপুর হাসপাতালে করোনা সন্দেহে মৃতের লাশ নিয়ে পালালো স্বজনরা জাজিরার গজনাইপুর ও চরধুপুরে ৩০টি বাড়িঘর কুপিয়েছে দুর্বৃত্তরা ইকবাল হোসেন অপুর পক্ষে নেতারা খাদ্য নিয়ে কর্মহীনদের বাড়ি বাড়ি নড়িয়ায় শ্বাসকষ্টে রোগীর মৃত্যু, করোনা সন্দেহে পাঁচ পরিবার লকডাউন শরীয়তপুরে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়া এক রোগীর মৃত্যু শরীয়তপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ শরীয়তপুরে এই প্রথম করোনা সন্দেহে এক তরুণী আইসোলেশনে খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি এনামুল হক শামীম শরীয়তপুরে বিভিন্ন স্থানে পারভীন হক সিকদারের পক্ষে জীবানুনাশক স্প্রে
গোসাইরহাটে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, আহত-২, গ্রেফতার-৩

গোসাইরহাটে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা, আহত-২, গ্রেফতার-৩

received_804304356423590টাইমস রিপোর্ট ।। বৃহস্পতিবার রাত ৮ টায় গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম মুন্সী ওরফে নজু মুন্সী (৪২) কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত নজরুল ইসলাম মুন্সী একই ইউনিয়নের ভদ্রচাপ গ্রামের মৃত সিকিম আলী মুন্সীর ছেলে এবং  জাতীয় শ্রমিকলীগ নাগেরপাড়া ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক ছিলেন।  এ ঘটনায় তার সঙ্গী রতন পেদা (৪১) ও তাজিম মৃধা আহত হয়েছে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত রতন পেদার অবস্থা সংকটাপন্ন। এ ঘটনায় নজরুল ইসলামের মা তাহমিনা বেগম বাদী হয়ে গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় প্রতিপক্ষ মান্নান মুন্সীকে প্রধান করে ২৪জনকে আসামী করা হয়েছে। পুলিশ এজাহারভুক্ত আসামী মোঃ মাজেদ বেপারী, মোঃ বজলুর রহমান সরদার ও সোহেল পুস্তি নামে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে। শুক্রবার বিকেলে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে নজরুল মুন্সীর মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোসাইরহাট থানা, স্থানীয় সূত্র ও নিহতের ভগ্নিপতি টোটন আকন জানায়, গাসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার মোঃ নজরুল ইসলাম মুন্সী  বৃহস্পতিবার রাত অনুমান  ৮ টায় নাগেরপাড়া বাজার থেকে বাড়ি ফেরার পথে ভদ্রচাপ ব্রীজের নিকট পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষ আঃ মান্নান মুন্সী ও তার সমর্থকরা  গতিরোধ করে এলোপাতাড়িভাবে কুপিয়ে  গুরুতর জখম করে। এ সময় তার সঙ্গী শিবেরচর গ্রামের রতন পেদা ও তাজিম মৃধা তাকে রক্ষা করতে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করা হয়।  এ সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন নজরুল ইসলামকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ, পূর্ব শত্রূূুতার জের হিসেবে তার আপন ছোট চাচা সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বর্তমান ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য মান্নান মুন্সী তার সমর্থকদের নিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছেন। গত ইউপি নির্বাচনে চাচা মান্নান মুন্সী ভাতিজা নজরুল মুন্সীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়। এরপর তাদের দ্বন্দ্ব আরও প্রকট হয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছেন বলে অভিযোগ নিহতের পরিবারের। নিহত নজরুলের স্ত্রী নাহার বেগম বলেন, আমার স্বামী এলাকায় রাজনীতি করত। মান্নান মুন্সী এলাকায় আধিপত্য বিস্তার করার জন্য আমার স্বামীকে হত্যা করেছে। ঘটনার পর থেকে মান্নান এলাকা থেকে পালিয়ে গেছে। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই। গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ  (ওসি)এবিএম মেহেদী মাসুদ বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নজরুল ইসলামের সাথে চাচা মান্নান মুন্সীর বিরোধ চলছিল। আভিযোগ রয়েছে মান্নান মুন্সী তার সমর্থকদের নিয়ে নজরুলের উপর হামলা চালিয়েছে। এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী অভিযুক্তদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।