শনিবার, ২০ Jul ২০১৯, ০৫:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক শরীয়তপুরের কোয়ারপুরে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৮ ডামুড্যায় অগ্নিকান্ডে মুদি দোকানীর মৃত্যু শরীয়তপুরে পুলিশ ম্যাজিস্ট্রেসী কনফারেন্স
সৌদি আরবের মিনায় পদদলিত হয়ে শরীয়তপুরের ৩ হাজী নিহত।

সৌদি আরবের মিনায় পদদলিত হয়ে শরীয়তপুরের ৩ হাজী নিহত।

dddd copyটাইমস রিপোর্ট ॥ সৌদি আরবের মিনায় পদদলিত হয়ে শরীয়তপুরের জাজিরা উপজেলার ২ জন ও গোসাইরহাট উপজেলার ১ জন হাজী নিহত হয়েছেন বলে জানিয়েছেন নিহতদের স্বজনরা। নিহতরা হলেন জাজিরা উপজেলার ভানুমুন্সীকান্দি গ্রামের এম এ রাজ্জাক ও তার স্ত্রী হাসিনা আক্তার এবং গোসাইরহাট উপজেলার চরধীপুর গ্রামের ডাঃ আহাম্মদ আলী মিয়া।
এম এ রাজ্জাক ঢাকার ধানমন্ডি এলাকার আবাহনী মাঠের বিপরীত পাশে ৯/এ নং বাসায় থাকতেন। নিহত এম এ রাজ্জাকের ছেলে রুবায়েত আদনান জানান, হজ এজেন্সী ও সৌদি আরবে অবস্থানরত আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করে জানতে পেরেছি আমার বাবা-মা উভয়ই মারা গেছেন। ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, সৌদি ও বাংলাদেশ সরকার এখনো সরকারিভাবে কোন তথ্য দিতে পারেনি। আমাদের পরিবারের সদস্যদের এখন পযর্ন্ত লাশ দেখানো হয়নি। আমরা লাশ দেখতে চাই। তবে আরবের পূণ্য ভ’মিতেই তাদের দাফন করার সম্মতি জানান তিনি। সিনিয়র জেল সুপার হিসেবে দায়িত্ব পালন শেষে ২০১৪ সালে রংপুর জেলা কারাগার থেকে অবসরে আসেন এম এ রাজ্জাক। এরপর তিনি পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর কনসালটেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। তাদের ২ ছেলে ও ৪ মেয়ে রয়েছে।
এদিকে ডাঃ আহাম্মদ আলী মিয়ার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার স্ত্রী আয়েশা বেগম ও তার আত্মীয় গোসাইরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান মোঃ শাহজাহানসহ অন্য আত্মীয়-স্বজনরা। নিহতের স্ত্রী আয়েশা বেগম জানান, মিনায় পাথর নিক্ষেপের সময় তার স্বামী অসুস্থ্য হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়ার পথেই মারা গেছেন তিনি। নিহত ডাঃ আহাম্মদ আলী মিয়ার কোন সন্তান নেই বলে তার পরিবার সূত্রে জানা গেছে। মক্কা শরীফ গিয়ে মারা গেলে ডাঃ আহাম্মদ আলী মিয়ার লাশ সম্ভব হলে সেখানেই দাফন করার জন্য বলে গেছেন বলে তার স্ত্রী জানিয়েছেন। নিহত ডাঃ আহাম্মদ আলী মিয়া প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।