মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৯:১৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুরে ২নার্সসহ আরো ৯জন করোনায় আক্রান্ত গোসাইরহাটে জিপিএ-৫ না পেয়ে ছাত্রীর আত্মহত্যা সখিপুরের আরশিনগরে প্রতিবন্ধী ছাত্রীকে ধর্ষণ, মীমাংসার জন্য চাপ প্রয়োগ করোনায় শরীয়তপুরে ২৪ঘন্টায় সর্বোচ্চ ৩১জন আক্রান্তের রেকর্ড, ১জনের মৃত্যু বজ্রপাতে ডামুড্যা পল্লী বিদ্যুতের দুই কর্মকর্তার মৃত্যু শরীয়তপুর পৌরসভায় কর্মহীনদের মাঝে খাদ্য বিতরণে অনিয়ম প্রতিরোধে মতবিনিময় সভা নড়িয়ার চামটায় করোনার উপসর্গে যুবকের মৃত্যু শরীয়তপুরে কর্মহীন ভাসমান শ্রমিকদের মধ্যে রান্না করা খাবার বিতরণ বিনোদপুরে ভুয়া ডাক্তারের হাতে নবজাতকের মৃত্যু, ২জন আটক জনপ্রিয় হচ্ছে শরীয়তপুরে ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা
শরীয়তপুরের নড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কেটে নেয়ার অভিযোগ

শরীয়তপুরের নড়িয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কেটে নেয়ার অভিযোগ

pic-01Pic-02

টাইমস রিপোর্ট ॥ শরীয়তপুরের নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নের গোলার বাজার পুরান দিনারা হাট এলাকায় রাস্তার পাশের অর্ধশত বছরের পুরাতন ৬টি বড় কড়ই গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে চামটা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন রাঢ়ীর বিরুদ্ধে। গাছের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা হবে বলে এলাকাবাসী ধারণা করেছে।
নড়িয়া থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, চামটা ইউনিয়নের গোলার বাজার দিনারা হাট রাস্তার গোলার বাজার ব্রিজের পাশের কেরামত আলী শেখের বাড়ির সামনে প্রায় অর্ধশত বছরের পুরাতন ৬ টি বড় কড়ই গাছ ছিল। স্থানীয় ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন রাঢ়ী কয়েকদিন যাবত সাবেক মেম্বার সোলেমান খানকে সাথে নিয়ে গাছগুলি কাটতে শ্রমিক নিয়োগ করে। শ্রমিকরা গত তিনদিনে তিনটি গাছ পুরোপুরি কেটে নিয়ে যায়। বাকি তিনটি কাটার প্রক্রিয়া চলছে। শুক্রবার দুপুরে সরকারি গাছ কাটার খবর পেয়ে নড়িয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাটা গাছগুলো উদ্ধার করে এবং গাছ কাটার দায়ে সাবেক মেম্বার সোলেমান খানকে আটক করে থানায় নিয়ে আসে। সেই সাথে গাছ কাটার যন্ত্রপাতিসহ কাটা গাছগুলো জব্দ করে। আটককৃত সোলেমান মেম্বার বলেন, চেয়ারম্যান গিয়াস উদ্দিন রাঢ়ী গাছগুলো কিনেছে এবং সে আমাকে কাটার দায়িত্ব দেয়। তাই আমি গাছ কাটতেছিলাম।
চেয়ারম্যান গিয়াস উদ্দিন রাঢ়ীকে তার বাসস্থানে না পেয়ে মুঠোফোনে তার সাথে যোগাযোগ করলে, গাছ কাটার বিষয়ে সে কোন কথা বলতে রাজি হয়নি। এক পর্যায়ে মুঠোফোনে সে সাংবাদিকদের গালিগালাজ করে এবং দেখে নেবে বলে হুমকি দেয়। রাস্তা ভেঙ্গে যেতে থাকলে আমি চেয়ারম্যানকে ব্যাবস্থা নিতে বলি কিন্তু আমি তার নিকট কোন গাছ বিক্রয় করিনি বলে জানান কেরামত আলী শেখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।