শনিবার, ২০ Jul ২০১৯, ০৫:৪২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক শরীয়তপুরের কোয়ারপুরে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৮ ডামুড্যায় অগ্নিকান্ডে মুদি দোকানীর মৃত্যু শরীয়তপুরে পুলিশ ম্যাজিস্ট্রেসী কনফারেন্স
মাদারীপুরে যাত্রিবাহী ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-৫, আহত-২০

মাদারীপুরে যাত্রিবাহী ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-৫, আহত-২০

জাহিদ হাসান, কালকিনি থেকে ॥ শুক্রবার দুপুর ১ টায় ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার গোপালপুর এলাকায় যাত্রিবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত ও ২০ জন আহত হয়েছে। আহতদেরকে বরিশাল মেডিক্যাল কলেজ ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।
স্থানীয় সূত্রের বরাত দিয়ে কালকিনি থানার অফিসার ইন চার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, দুপুর আনুমানিক ১ টায় বরিশালগামী লোকাল একটি যাত্রিবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। মাদারীপুর হাইওয়ে পুলিশের সহকারী সুপার বেলাল হোসাইন জানান, নিহতদের অধিকাংশই মাইক্রোবাসের যাত্রী বলে ধারণা করা হচ্ছে। তবে তাৎক্ষণিকভাবে কারো নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।