শনিবার, ২০ Jul ২০১৯, ০৬:৫০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদঃ-
শরীয়তপুরে নিখোঁজের ৩ দিন পর মাছ শিকারীর গলিত লাশ উদ্ধার শরীয়তপুরে ৮দিন জেলখেটে ধর্ষক জামিনে মুক্ত, আতঙ্কে ভিকটিমের পরিবার, সুশীল সমাজে ক্ষোভ শরীয়তপুরে কলেজছাত্রী গণধর্ষণের অভিযোগে ৪ পরিবহন শ্রমিকের বিরুদ্ধে মামলা, আটক-১ কলেজছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা, জাজিরা পৌর মেয়রপুত্র জেলহাজতে পাটুনীগাঁওয়ে কাঠমিস্ত্রীকে হাতুড়িপেটা শরীয়তপুরে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ওরিয়েন্টেশন কর্মশালা কালকিনিতে মাদক মামলার পলাতক আসামী র‌্যাবের হাতে আটক শরীয়তপুরের কোয়ারপুরে দু’গ্রুপে সংঘর্ষে আহত ৮ ডামুড্যায় অগ্নিকান্ডে মুদি দোকানীর মৃত্যু শরীয়তপুরে পুলিশ ম্যাজিস্ট্রেসী কনফারেন্স
নতুন ছবিতে চারজন

নতুন ছবিতে চারজন

নতুন ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা ফেরদৌস, মিলন, নিপুণ ও সিমলা। ছবির নাম থ্রি ইললিগ্যাল। ছবিটি পরিচালনা করছেন যুক্তরাজ্যপ্রবাসী পরিচালক আমিনুল ইসলাম। এই চারজন ছাড়াও অভিনয় করবেন চম্পা, শহীদুল আলম সাচ্চু, নবাগত ববি ও বিদেশি কয়েকজন অভিনয়শিল্পী।
লন্ডন থেকে ছবিটির পরিচালক বাংলাদেশি অভিনয়শিল্পীদের চুক্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, ছবিটি বাংলাদেশিদের সচেতন করার উদ্দেশ্যে নির্মিত হবে। অবৈধভাবে বিদেশে এসে কতটা নির্মমতার শিকার হন তাঁরা, তা–ই দেখানো হবে।
আনিসুর রহমান মিলন বলেন, ‘ছবির গল্পটা বেশ ভালো লেগেছে। ঈদের পরেই পুরোদমে কাজ শুরুর পরিকল্পনা করেছি আমরা সবাই। এর মধ্যে ভিসা প্রাপ্তিসহ বেশ কিছু আনুষঙ্গিক কাজ রয়েছে। শেষ হলেই শুটিংয়ের জন্য উড়াল দেব।’
সিমলা জানান, মানুষকে সচেতন করার উদ্দেশ্যে ছবিটি নির্মিত হচ্ছে।
এরই মধ্যে ছবিটির কিছু অংশের শুটিং হয়েছে বাংলাদেশে। বাকি অংশের শুটিং হবে ইংল্যান্ডে এ বছরের শেষ দিকে। পরিচালক জানান, আন্তর্জাতিকভাবে ছবিটির মুক্তির পরিকল্পনা করছেন। সবকিছু ঠিক থাকলে আগামী ভালোবাসা দিবসেই দেখা যাবে থ্রি ইললিগ্যাল।
নাটোরের ছেলে আমিনুল ইসলাম বাপ্পী কয়েক বছর ধরেই লন্ডনে থেকে চলচ্চিত্র নির্মাণ বিষয়ে পড়াশোনা করছেন। এর আগে টিভি সিরিয়াল ও শর্টফিল্ম নির্মাণ করেছেন। থ্রি ইললিগ্যাল তাঁর প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উন্নয়ন সহযোগীতায়ঃ- সেভেন ইনফো টেক
error: কপি করা দন্ডনীয় অপরাধ,যে কোনো প্রয়োজনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করুন।